July 5, 2024, 2:29 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

প্রথমবারের মতো বিদ্যা সিনহা মিম

প্রথমবারের মতো বিদ্যা সিনহা মিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মন্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবার-এর আমন্ত্রণে একটি রোড শোতে অংশ নিতে ওমান যাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো বাংলাদেশের কোনো সেলিব্রেটি নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করছে।

ওমানের মাসকাটে আগামি ১২ই অক্টোবর, সোহারে ১৩ই অক্টোবর ও সালালাহে ১৪ই অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে। এসব অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মিম। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবারের মতো বাংলাদেশের আর্টিস্ট নিয়ে কাজ করছে মালাবার। আর সেই কাজের জন্য আমাকেই তারা পছন্দ করেছেন। এটা আমার জন্য অবশ্যই খুব আনন্দের। আন্তর্জাতিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্বের সুযোগ পেয়ে আমি খুবই গর্বিত।

অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি এজন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ। জিসিসি (গালফ কোঅপারেশন কাউন্সিল)-তে এটাই মালাবারের প্রথম আয়োজন।

অনুষ্ঠানটি আয়োজন করছেন বাংলাদেশেরই কৃতী ব্যবসায়ী ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তৌফিক ইউনাইটেড কো. এলএলসি-এর স্বত্বাধিকারী তৌফিকুজ্জামান পলাশ। তিনটি অনুষ্ঠানই আয়োজনের দায়িত্ব পেয়েছেন তিনি। আগামি এক বছর মালাবারের জিসিসি ইভেন্টের দায়িত্ব পালন করবেন তৌফিক। সম্প্রতি এমনটিই জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে তৌফিক বলেন, মালাবার বিশ্বখ্যাত একটি প্রতিষ্ঠান।

এতদিন ভারতীয় সেলিব্রেটি নিয়ে তারা কাজ করেছেন। বাংলাদেশী কোনো তারকা নিয়ে জিসিসি-তে এবারই প্রথম অনুষ্ঠান করছে তারা। আমি যেহেতু বাংলাদেশের ছেলে, তাই দেশি কোনো তারকা দিয়েই অনুষ্ঠান আয়োজন করতে চেয়েছি। আমার প্রস্তাবে ওরা রাজিও হয়েছে। তাই প্রথম আয়োজনটি মিমকে নিয়ে করছি।

আশা করি ভবিষ্যতে বাংলাদেশি আরও বড় বড় তারকা নিয়ে আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারব। উল্লেখ্য, মালাবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন বলিউড তারকা কারিনা কাপুর ও কাটরিনা কাইফ। বাংলাদেশ থেকেও একজন সেলিব্রেটি প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারেন বলে জানা গেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর